Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র গ্রামের বীর মুক্তিযোদ্ধা বীরঙ্গনা জোহরা খাতুনের অসুস্থতার খবর পেয়ে ৫ জানুয়ারী ২০২১ জেলা প্রশাসক মো. আবদুল মতিন তার শারীরিক অবস্থার খোজ খবর নিতে তার বাড়িতে যান।
বিস্তারিত
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র গ্রামের বীর মুক্তিযোদ্ধা বীরঙ্গনা জোহরা খাতুনের অসুস্থতার খবর পেয়ে ৫ জানুয়ারী ২০২১ জেলা প্রশাসক মো. আবদুল মতিন তার শারীরিক অবস্থার খোজ খবর নিতে তার বাড়িতে যান। সেখানে গিয়ে তার আত্মীয় স্বজনের কাছে তার চিকিৎসা সম্পর্কে জানতে চান। এসময় প্রধানমন্ত্রীর এান ভান্ডার থেকে প্রাপ্ত ৩০ কেজি ওজনের ৪ বস্তা চাল ও ফলমুলের ঝুড়ি উপহার দেন । এছাড়া তিনি তার চিকিৎসার জন্য ২০ হাজার টাকা, শীত নিবারনের জন্য ৫ টি কম্বল, দুধ এবং মাস্ক সহ অন্যান্য সামগ্রীও তাকে প্রদান করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল মারুফ, জেলা এান ও পূর্ণবাসন কর্মকর্তা মো. ইদ্ররিস আলী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাকিল আহমেদ, নির্বাহী ম্যাজিট্রেট এস.এম ফয়েজ, ইউপি চেয়ারম্যান মাহাবুববার রহমান সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক বলেন –জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধা বীরঙ্গনা জোহরা খাতুন সহ সকল বীর মুক্তিযোদ্ধা - মুক্তিযুদ্ধে তাদের ত্যাগ ও আবদানের জন্য আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি । অসহায় বীর মুক্তিযোদ্ধা বীরঙ্গনাদের পাশে আমরা রয়েছি ।
জেলা প্রশাসক গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র গ্রামের পাকা রাস্তাটি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা বীরঙ্গনা জোহরা খাতুন নাম করোনে ঘোষনা দেন।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
05/01/2021
আর্কাইভ তারিখ
31/12/2021